ইসমাইল (আ:)
- সুমন আখন্দ ২১-০৫-২০২৪

মা হাজেরার চোখের মনি
বাবা ইবরাহিমের বুকের ধন
ঈমান-আমল-আত্মত্যাগে
তাঁর মতো আছে কোন জন?

শ্রদ্ধা-ভক্তি-আদবকায়দায়
তিনি উজ্জ্বল নমুনা
তাঁরই জন্য মরু পেল
যমযম কুপের যমুনা;

আল্লার রাহে জান কুরবানে
ইসমাইল (আ:) যবীহুল্লাহ
সুবহানাল্লাহ! আলহামদুলিল্লাহ!
লা ইলাহা ইল্লাল্লাহ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।