আজব দেশে আছি
- সুমন আখন্দ ২১-০৫-২০২৪

আজব দেশে আছি রে ভাই
আজব দেশে আছি!
অপোজিং হাতি গুম হয়ে যায়
ওড়ে রুলিং মাছি!

রুলিং মাছি করে ভন ভন
বমন করে টনকে টন;
ওসব গিলেই বাঁচি!
আজাব নিয়ে আছি রে ভাই
আজব দেশে আছি!

কচু দিলেও খাই তরকারী
বলি, অবৈধ বাট দরকারী
চোখ মেলে মেলে খেলি কানামাছি
আ-জীব হয়ে আছি রে ভাই
আজব দেশে আছি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।