খুনোৎসব
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

খুন করো ভাই খুন করো
একটা দুইটা খুন করো!
খুন করলে অনার্স পাশ
ডাবল খুনে ফার্স্ট ক্লাশ!
খুন করা তাই গুন ধরো

খুন করো ভাই খুন করো
সকাল বিকাল খুন করো!
নলা ভাঙো গলা কাটো
গিরায় গিরায় শিরা কাটো
খুন পুড়িয়ে চুন করো!

খুন করো ভাই খুন করো
খুনের নেশায় খুন করো!
ঢাবি রাবি চবি শাবি
একই কথা একই ছবি
খুন শুকিয়ে নুন করো!

ভার্সিটি সব কসাইখানা
খুনের খেলা খুব জমেছে
যার যায় সে-ই জানে
জীবন থেকে কি কমেছে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।