সবকিছু আন্ডারঅ্যরে
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

ডেরম ডেরম যুদ্ধ হবে
মাঝির সাথে চাষির সাথে
বৈঠা হাতে কাচি হাতে;
ডেরম ডেরম যুদ্ধ হবে
তোমার সাথে আমার সাথে
কলম হাতে মলম হাতে;
ডেরম ডেরম যুদ্ধ হবে
গোপালীর সাথে গোলাপীর সাথে
বুলেট হাতে বোমা হাতে;
বোমার ভেতর খালি পেট্রোল
জোরে তালি
জোড়াতালি
সবকিছু আন্ডারঅ্যরে আন্ডার কন্ট্রোল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।