ভাংতি কবিতা-1
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

নিজে তো অহরহ বলেই
ফুলকে দিয়ে মানুষ মিথ্যা বলায়
শাড়িকে দিয়ে মিথ্যা বলায়
বইকে দিয়ে মিথ্যা বলায়;
মিথ্যার জগত বাইরে- ঘরে
শৈশবের শিক্ষা ‘সদা সত্য বলবে’ সে অস্বীকার করে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।