ও সাবিনা
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

ও সাবিনা, ঘুরলি বহুত দেশ-দুনিয়া।।
আমার মতো প্রেমিকপোলা খুঁইজা পাইলি না!

বলেছিলাম, নদীর ঘাটে একলা একলা যাবি না
গাঁধার মতো ঘোলা করে ঘাটের জল খাবি না।।
ও সাবিনা,
আমার মতো প্রেমিকপোলা খুঁইজা পাবি না!

তালা দেওয়ার মেলা লোক, কিন্তু সবাই চাবি না
লটরপটর করবো ভোমর, ভালোবাসা তো পাবি না
ও সাবিনা,
আমার মতো প্রেমিকপোলা খুঁইজা পাবি না!

ন্যাকা ন্যাকা ট্যাকাঅলা, অরা তোর নাকছাবি না
সারাজীবন চাইলাম তোরে, এইটা কোন দাবি না
ও সাবিনা,
আমার মতো প্রেমিকপোলা খুঁইজা পাবি না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।