ভাংতি কবিতা-4
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

শহরের তামাশা দেখো-
কার্পণ্য করে রাস্তাকে বানিয়েছে গলি,
উড়ার ইচ্ছেকে বাঁকা করে বানিয়েছে উড়ালসেতু
বনকে বানিয়েছে বনসাই
সাগরকে বানিয়েছে এ্যাকুরিয়াম
কার্পণ্য করে মানুষকে বানিয়েছে শিল্পপতি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।