দরদী পিতা
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

দশের দরদী পিতা
কেটে যান গজফিতা
লাল ফিতা নীল ফিতা
কাটাকুটি কাজ
হাসি হাসি ছবিগুলো
মুখে ভরা লাজ
ভাবেসাবে মহাজন
বারো হাত বহরে
পাছাতলে দামী গাড়ি
ঘুরে সারা শহরে
রোযা রেখে ঘুষ খান
দূদকের ঢুষ খান
ঝাল খান টক খান
লজেন্স চুষে খান
মুড যেই ব্যাড হয়
সকলেরে দুষে যান
মাছটাছ বেছে খান
প্রিয় মাছ ইলিশ
এমনিতে বাংলা
রেগে গেলে ইংলিশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।