দুই হাজার চৌদ্দ
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

বছরের সেরা জুটি
রাজাকার-রানীকার
ফাঁসি হয়, হয় না
কোষ্ঠকাঠিন্য জানি কার?

বছরের সেরা প্রেম
রুবেল আর হ্যাপি
নাম-ডাক ছড়িয়েছে
পুরা দেশব্যাপী!

বছরের সেরা বিয়া
হনুফা-হনুমান
পাথরেও ফোটে ফুল
আর নয় অনুমান!

বছরের সেরা থ্রেট
কঠোর আন্দোলন,
এক দাম এক রেট
দেইখা লন বাইছা লন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।