একটা ছেলে দুষ্টু ছেলে
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

একটা ছেলে দুষ্টু ছেলে
ভার্সিটিতে পড়তো
সেই ছেলেটা পড়ার বেশি
মিছিল-মিটিং করতো,
হলে-স্টলে সদলবলে
সেই ছেলেটা চলতো
'ক্যাডার আমি লিডার আমি'
সেই ছেলেটা বলতো,
ক্লাশ করে না, বই পড়ে না
নোট-শীটগুলা চাইতো
পাশ করলেই চলবে আমার
আছে বড় ভাই তো!

একদিন এক গ্যাঞ্জামেতে
দুই গ্রুপে লাগলো
সেই ছেলেটার লাশটি ফেলে
সাথের সবাই ভাগলো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।