ঈদের বাজার
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

গাউছিয়া বঙ্গবাজার
চাঁদনী-চক বউবাজার
মৌচাক মগবাজার..
কাস্টমারের দাঙ্গা
বিজ্ঞাপনটা টাঙ্গা!
ঈদের বাজার চাঙ্গা
বাড়তি টাকায় রাঙা,

যাদের কপাল ভাঙা
হাত-পা শরীর নাঙ্গা
ওদের আবার ঈদ কী!
অন্ধ যারা চিরদিনই
তাদের আবার নিদ কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।