ঈদের বাজার-2
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

ডিসকাউন্ট মার্কেটে
কমিশন পথে-ঘাটে
কমের চেয়ে কমে
ঈদের বাজার জমে,

একদাম একরেট
না খেয়ে ভরপেট!
পাঁচ পার্সেন্ট অফ
আষাঢ় মাসে গপ!

আগে আসলে আগে
ছিঁড়ো চুল রাগে
কিনলে না-কি ফ্রি
সিগারেটে বিড়ি

হোলসেলে ছাড়
আহ হা আছাড়!
বিরাট মূল্যহ্রাস!
ঘোড়ার ডিমে হাঁস!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।