পাপন মামা
- সুমন আখন্দ ২০-০৪-২০২৪

পাপন মামা, ও পাপন মামা!
আপনে আমগো আপন মামা!
সাকিব মামারে মাফ করেন মামা!
বয়স কম, ও ভুল করছে মামা
অরে একটু ধমকাইয়া দেন মামা
অরে আরেকটা চান্স দেন মামা!
পোলাডাতো ভালো খেলে মামা
বিদেশী কত প্রাইজ পাইছে মামা
মামা না ভালো, মামা!
অরে মাফ করেন মামা!

আরেকটা বিষয় বলি মামা-
ও তো ৪০%-এ আছে মামা!
ও তো স্বাধীনতার স্বপক্ষে মামা!
কাক কি কাকের মাংস খায় মামা?
এই দ্যাশে কেউ সাধু না মামা!
চোরা কেমনে চোরারে ধরে মামা!
মামা, আপনে আমগো আপন মামা!
সাকিব মামারে মাফ করেন মামা!
গায়ে থাকুক আপনার প্রিয় জামা!
সুমনের কথায় মাইন্ড কইরেন না মামা
এইডাতো আরেকটা পাগল মামা---
মামা, আপন মামা! প্রিয় পাপন মামা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।