ভালবাস তুমি
- সুমন আখন্দ ২৭-০৪-২০২৪

প্যান্টের পকেটে হাত ঢুকিয়ে শুধু টো-টো
টো-টো কোম্পানির ম্যানেজার ছিলাম আগে
ভাবিনি আমি পড়লাম কার ভাগে!

পশ্চিমা পতাকার নিচে যাদের মন
মন বর্গা দিয়ে যারা লিডার
তাদের হাতে দেশপ্রেমের ফিডার!

হঠাৎ হত্যায় আতংকিত সারাদেশ
সারাদেশই যখন রক্তাক্ত বধ্যভূমি
তখনই জানালে আমায় ভালবাস তুমি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।