বই
- আলী আকবর হোসেন তানিম ২৮-০৩-২০২৪

বইযে মোদের সাধের জিনীষ বইযে পরম ধন, বইযে মোদের জ্ঞানের ভান্ডার অতি প্রিয়জন। বইযে জীবন বইযে মরণ বই শুধু চাই চাই, বই ছাড়া যে এই দুনিয়াই সুখের হাওয়া নাই। বইকে যদি সব সময়ে লাগাই মোদের কাজে, ভবিষ্যতের নতুন আলো থাকবে মোদের মাঝে। বই ছাড়া এই পৃথিবীটা করে শুধুই ধু-ধু, জীবন যুদ্ধে জয়ী হতে বই প্রয়োজন শুধু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।