ভন্ড
- সুমন আখন্দ ২৬-০৪-২০২৪

আমি আস্ত ভন্ড
ভালো থেকে সাজি রোগী
দেখাই গলগন্ড!
মিছামিছি মন্ত্র পড়ি
জানি ঘোড়ার অণ্ড!
বোম-বোম-বোমা বলে
সভা করি পন্ড!
হাঁটি চলি বসি না
দাঁড়াই না দু’দন্ড!
নিজে লিখে নিজে পড়ি
বই আছে দু’খন্ড!
গন্ডা গন্ডা গুন্ডা পুষি
নিজে আমি ষন্ড!
খন্ড খন্ড গন্ডগোলে
অখন্ড এক ভন্ড!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।