সহজ ছড়া
- সুমন আখন্দ ১৯-০৪-২০২৪

: বামহাত! বামহাত!!
কোথায় তুমি? কোথায় তুমি?
-এই যে আমি! এই যে আমি!
: তুমি কেমন আছো?
তুমি কেমন আছো?
– খুব ভালো আছি
খুব ভালো আছি
: চলো কাজ করি!
চলো কাজ করি!
– ভেরি ভেরি সরি
ভেরি ভেরি সরি!
: তাইলে চলো খেলি
তাইলে চলো খেলি!
– ডাক ডাক বেলি
চলো দুজন খেলি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।