ভাংতি কবিতা-17
- সুমন আখন্দ ২৫-০৪-২০২৪

নারী হল বাড়ি
সে হল ভাল বাসা!
নারী ঘরে বলেই
পুরুষ ফেরার করে আশা;
তাই নারীর মৃত্যু হলে-
তাকে ‘দ্বিগুন মৃত্যু’ বলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।