ছ্যাকা খেয়ে ব্যাকা হয়ে
- সুমন আখন্দ ২৫-০৪-২০২৪

ছ্যাকা খেয়ে ব্যাকা হয়ে
পেটটা যাদের ফাঁপা
প্রেমিকারে বারে বারে
লাস্টে ডাকেন আপা,
তাদের জন্য এই পন্য
এই কবিতাটা ছাপা!

চলে গেছে তাতে কি
মারা যাবে ভাতে কি!
আরও আছে কত্ত গোলাপ
এবং প্রেমের জমবে আলাপ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।