এ কেমন স্বাধীনতা?
- আশরাফুন নাহার ২৬-০৪-২০২৪

এ কেমন স্বাধীনতা,
বলতে পারো?
জননী আমার ঘরের কোণ নাহয় মাঠের শেষ মাথায়
আঁচলে চোখ মুছে,
বলছ স্বাধীন মা আমার ,তাই কি আজ তার কান্না ইতি টানে না,
একের পর এক জ্বালা পুরোনো ঘায়ে নুন ছিটায়,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।