তোমার জন্যে
- আলী আকবর হোসেন তানিম - অনামিকার জন্য অপেক্ষা ২৬-০৪-২০২৪

আমি জানিনা, সেও জানেনা
ভোরের আলোক খুব অচেনা,
পথের পথিক ক্লান্ত চলা,
আনমনে মোর একটু বলা,
মানসপটের সিন্ধু মাঝে ডেকেই চলে রোজ,
ল্যাবিরিন্থে হারিয়ে গিয়েও চাইব তারই খোঁজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mahfuz
৩০-০৩-২০১৫ ১২:৩৭ মিঃ

labyrinth -এ গিয়েও,!