অন্ধকারের কাব্য
- আতিক রহমান ২০-০৪-২০২৪

রাত এলেই হিংস্রতা বাড়ে ,
অন্ধকারের ছোঁয়ায় মানুষগুলো অমানুষ হয়ে যায় ।
নিজেকেই তখন অচেনা লাগে,
মাঝে মাঝে মানুষ হতে ইচ্ছে করে.
গভীর অন্ধকারকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বলতে ইচ্ছে করে
'আয় দেখে যা আমরা মানুষ হতে জানি '।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।