কবিতা নাহি লিখতে জানি
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

কবিতা নাহি লিখতে জানি
কি কবিতা যে,
মাথায় টেনে আনি
জানে বিধাতা,
আবল তাবোল
লিখলে কি আর
হয় কবিতা,

তবুও লেখেছি
গালে হাত দিয়ে চুপ করে
জানি না কি comment করে
আমার প্রিয় বন্দুরা পড়ে,

কবিতা লেখবার কাব্য ভাষা
যানা থাকা চাই
সে ভাষা আমি বলো
কোথায় পাই,

তবুও আমি চেস্টা চালিয়ে যাই
যদি তোমাদের
বিন্দু ভালবাসা পাই

১৩/০২/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।