নিঃসঙ্গতা
- নীল কমল ১৫-০৫-২০২৪

যীশু, সিক্রেটস, বুদ্ধকে আমি চিনি না
ওরা আমার আপন কেউ নয়
আমি ওদের ভাষা বুঝি না
কখনো বুঝতে চাইও না
আমি ওদের দলের কেউ না...

আমি আমার হৃদয়ের ভাষা বুঝি
আমি আমার নিঃসঙ্গতা দিয়ে যা খুঁজি
তা ওরা কোনোদিন বোঝেনি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।