আহা
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

আহা কষ্টের জ্বালাতে
চেয়েছি অনেক পালাতে
পালাতে পারিনা কেনো যে
পালাতে দেবেনা যেনো সে
আমিও চাইনা পালাতে
তবু সে ছাড়ে না জ্বালাতে।


পারেনা পারেনা পারেনা
জ্বালাও কখনো ছাড়ে না ।।

ঢাকা ঃ ২১/১১/১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।