একখানা আয়না
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

একখানা আয়না
এতো ঘষি সাবানে
ময়লাটা যায় না।

এককোনে ফাটাতে
কপালটা যাবে ধসে
খানিকটা আঠাতে

জোড়া দিতে চেষ্টায়
লেগে থাকি কিছুদিন
নানাভাবে শেষটায়...

ফেলে দেই ধ্যুত রে...
আয়নাটা যার ভালো
নবাবের পুত রে?

ঢাকা ১১/০৯/২০১৪
রাত ০১ঃ৫৫টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।