নীলচে
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

নীল নয়,তবে নীলচে,
চোখে স্বপ্নার্দ্রের পাখা
কোন জীবনের আঁকা
রঙ্গে দিগন্তে মিলছে...!

পাখি হয়ে উড়ে কেউ কি
যাবে,শীতার্ত কাঁপনে
দুলেছিলো তরু যা বনে,
এসেছে পবন ঢেউ কি !

ঢাকা ১০/০৩/২০১৪
রাত ০৯ঃ২৫টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।