প্রেয়সী ও আশা…
- অন্তলীন আমি ১৯-০৪-২০২৪

ভাবতে ভাবতে আমার চুল পরে যাবে,
সেদিনও চুলে বিলি কেটে দিবে না প্রেয়সী আমার ।
আমার চোখের নিচে জড় হবে
অনেক না ঘুমেদের শোক,
সেদিনও জানি,
চোখে চোখ রাখবে না প্রেয়সী আমার ।

সিগারেটের বিষাক্ত নিকোটিন
পুড়িয়ে দিবে ঠোট
জ্বালিয়ে দিবে আমার বক্ষ
জানি, সেদিনও বুকে জড়িয়ে ধরে
ঠোটে ঠোট রাখবে না প্রেয়সী আমার ।

অতঃপর
কতো যুগ, কতো শতাব্দী কেটে যাবে,
তবুও ফিরে আসবে না,
আবার ভালবাসবেনা আমায় প্রেয়সী আমার…
__

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।