গান (তবু গান নয়)
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

তুমি কি কখনো আমার ছিলে
আমার অনেক না…এর মিছিলে
আমি বেদনায় নীল হয়ে যাই…
তুমি তো আমার নাই।।

স্বপ্ন সেতো সবাই দেখে
রঙধনু রঙ আবেশ মেখে।
আমার জীবন আমাকে শেখালো
স্বপ্ন দেখতে নাই।।

আমাকে ভেবোনা বলতে হবেনা
সেতো আমি বেশ বুঝি…
তবুও কেনো যে অবুঝের মত
তোমাকেই হায় খুঁজি।
যতই নিজেকে বুঝাই এ খোঁজের
আর কোন মানে নাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।