লিমেরিক
- আল মামুন মাহবুব আলম ২৯-০৩-২০২৪

বারবার আমি যতোবার দেখি ,জনতা বিজয়ী হয়...
তবুও দেখি শেষমেশ এসে, জনতার পরাজয় ।
বিজয়ীর যতো জয়
শুধু ছিনতাই হয় ...
বিজয়ী যারা চিরটা কালই,শুন্য হাতেই রয় ।।



ঢাকা ০৮/০২/২০১৩;
রাতঃ০৯ঃ৪০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।