তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৮
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

নাহয় ভুলেই গেলাম সব
কত বৈশাখী উৎসব
কাটিয়েছিলাম তোর সাথে
দেখেছিলাম স্বপ্ন কত
ছিল মনের আবেগ যত
তুলে দিয়েছিলাম তোর হাতে।
কিন্তু হঠাৎ আজ
মনের আকাশে মেঘের সাজ
কালো হয়ে আরো নিকষ, নিগূঢ়
এই বুঝি ঝড়ো হাওয়ায়
উড়িয়ে নেবে আমায়
তোর কাছ থেকে দূর, বহুদূর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।