নীলের ছায়ায়
- আল মামুন মাহবুব আলম ২৬-০৪-২০২৪

নীলের ছায়ায় লুকনো কায়ায়
জেগে ওঠে ঠোঁট হতে এক জোট
চোখ কেন আধো বুঁজে তুমি বাঁধো
গাল ছুঁয়ে বুকে চিহ্নঃ সুখী চোট!

হলনা এমন কখনো হবেনা
নেই,ছিলে না,কখনো রবে না।
তুমি আছো,তুমি নেই,তুমি নেই,
চুমি নেই,তবু চুমি,তুমিতেই।

নেমে আসি জ্যোতি হয়ে তুমিতেই
চোখ,ঠোঁট,বুক,নাভি,ভুমিতেই...
আরাধ্য ভুমিতে নেমে এসে থামি
ঘেমে নেয়ে সেরে সারা,ভেসে ঘামি...


ঢাকা ১২/১২/২০১৪
রাত ০০ঃ৫৫টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।