আমি
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

তোমার জন্য বেচে আছি কি!
সুবোধ বালকের মত।
তোমার সেই চলে যাওয়ার পথে
চেয়ে আছি কি!
চাতকের মত।
আমার চির বিশ্বাসে তোমার স্মৃতির ঘুনেদের ধ্বংস এড়িয়ে এখনো
সজীব হয়ে আছি কি!
তোমার সেই হাসির মত।
বেশামাল কোন অচেনা ঝড়
এখনো আসেনি ধেয়ে,
এখনো আমার মেঘেদের রং ফিকে হয়ে যায়নি,
এখনো আমি নতুন নতুন স্বপ্ন দেখি,
সে যে তোমার জন্য বেচে আছি বলেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।