বাশরীর সুর
- সীমান্ত মুরাদ ২৭-০৪-২০২৪

তবে আকস্মিক
এই বিদায় যদিবা
তোকে কাঁদায় ৷
তবে ক্ষমা করিস
সীঁথির দায় ,
দূর আকাশে আট ফুটোর
বাশরীর সুর হারায় ৷
যখন কেউ যে হবে নূতন কেউ
,
কোমল অঙ্গে জাগাবে ঢেউ

তখন আমাকে
ভাবিস না হবে পাপ ,
প্রাণ বায়ূ বেরিয়ে গেলে এক
আজলা পরিতাপ ৷
সংকীর্ন মনে আনমনে হৃদয়ে
যে বেদনা ,
এ কেমন দায় শুধুই কাঁদায় ,
অশ্রুরা বলে কেঁদোনা ৷
আর বাস্তবতা বলো
হেসোনা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।