ফেরা
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

আজকের পর থেকে
হবে না ফেরা ,
তোমাদের জগতে তোমরাই
সেরা ৷
কাব্য জগতের বাহিরটাও
দেখে নিও বন্ধুবর ,
অতঃপর তুমি কবি
উচ্চ করো কন্ঠস্বর ৷
যে বাঁশি বাজালাম আমি
অশ্লীলতার সমীরণে ,
সেই সুর শুনবে তুমি
আগামী দশকের ধ্যানে ৷
সে দিন তুমি আমায় করবে
স্মরণ ,
শূন্যতায় কাটবে হৃদয়
বাড়বে হতাশার ত্বরণ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।