কামনা
- সীমান্ত মুরাদ ২৩-০৪-২০২৪

অবাক না করেই
মেয়েটির চোখদ্বয়
জ্বলে উঠে ,
নক্ষত্রদের হার মানাতেই
ধূমকেতুর
উপস্থিতি পরাজয়ের
কেতন উড়বেই মহাশূন্যে ৷
যৎসামান্য ভালো
লাগাটাও
অবাক না করেই
নিষিদ্ধ সুখ অনুসন্ধান
করে যায় ৷
মেয়েটির চোখদ্বয় জ্বলে
উঠে
(২৬শে বৈশাখ , ১৪২২)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।