সুখের পাতা
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

ইতিহাসের পাতায়
সুখের পাতা খুঁজি ,
সুখ নেই শান্তি নেই
সুস্পষ্ট বুঝি ৷
ইতিহাস গলায় বয়ে বেড়ায়
বৃদ্ধের দূর্গন্ধ কাশ ,
জ্ঞানীরা সুখ পাতে
সুশীল পাড়ায়
ঈশ্বর মরেছেন দৃঢ়
বিশ্বাস ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।