মূর্খ প্রাণ
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

চারদিকে আজ নির্বোধের
মেলা ৷
মূর্খ গড়ার কারিগররা
কোচিং সেন্টারে
বয়ঃসন্ধির ধারালো পশমে
নজর রাখেন ,
যদিও এতে আর্থিক কড়ি
আসে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।