জনপ্রিয়তা
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

লেখারা আজ জনপ্রিয়তা
খুঁজে
প্রতিশ্বর কে বুঝে ৷

কন্ঠস্বরে তার
মানে লেখার
জনপ্রিয়তা পাবার
কান্না শুনি
কারো মতো ন্যাকামী
ধ্বনি
কিন্তু লেখারা
জনপ্রিয়তাকে ভালোবাসে
জনহিত এক অনাশ্রয়ী
দুঃস্বপ্ন
অন্য তটে জনপ্রিয়তাই
মধ্য শুদ্ধ রত্ন ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।