শ্রী কৃত
- সীমান্ত মুরাদ ২০-০৪-২০২৪

বিষুবরেখার উপর
দাড়িয়ে ছিলাম একা ,
শত শত বৎসর পেরিয়ে
গেছে
হয়নি ইতিহাসে লেখা ৷
মেসিডন হতে
অযোদ্ধ্যায় করেছি
রাজত্ব ,
প্রলাপ বকে বকে
রাজত্ব শোকে
হয়ে উঠিনি শ্রীকান্ত ৷
তাং : ০৯-০৮-১৩ খ্রীঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।