মানুষেরা ভাসমান
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

শুয়ে থাকা পাথর কণা
বিছানা হয়ে পিচেরা
জাপটে আছে ৷
শুয়ে শুয়ে পৃথিবীর
সাবধানতার ঘূর্ণন দেখার
কপাল
কতই না মজার !
বস্ত্রহীন ঐশ্বর্য নিয়ে
কষ্ট
ফিরে আসে
যেখানে সে সুখ নামে
পরিচিত ছিল অদূর
অতীতের পাতায় ৷
এখন মানুষেরা
ভাসমান.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।