পিয়াসা‬!
- রুদ্র রহমান ২৬-০৪-২০২৪

আলোর ঝিকমিকি খেলায়
বিমোহিত এ হৃদয়ের বুনন ।
কখনো তিমিরের হাতছানি
উঁকি মারে এ তৃপ্ত জীবনে!
করতে চায় এ জীবনচরিত
অতৃপ্ত বেদনার শিকলে বদ্ধ ।
পিপাসার্ত এই সময়ে জীবন
কাটানোর মজা অন্যরকম,
দেহ হতে পিনজর আলাদা
হতে রুপ নেয় অবলীলায়।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।