শ্রাবণ মেঘেদের বিয়ে
- আশরাফুন নাহার ২৫-০৪-২০২৪

আজ শ্রাবণ মেঘেদের বিয়ে
কদমকলির মালায়
আয় দু'টি ঝুমকো জবা নিয়ে
ঝুলাই তাদের গলায়।

এলো চুলে মেঘ করবে জড়ো
করে মালা বদল বায়
ঝিলের জলের শাপলা বড়,
আনো কলাপাতার নায়।

টুপুর টাপুর আকাশ ছেড়ে
ঐ নাও ডুবিয়ে বাঁচেন
বিয়ে হল যে গায়ে জল দে রে,
দেখ্ মেঘরাজা নাচেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।