হাইকু-(২১-৩০)
- কাজী ফাতেমা ছবি ২৭-০৪-২০২৪

২১।
ভালবাসলে
ভালবাসা পেয়ে যে
এট্টু হাসলে।

২২।
মনের ভয়ে
ভুলে যায় মানুষ
স্মৃতি ক্ষয়ে।

২৩।
ঘুমের ঘোরে
ভালবাসা ডাকে যে
নরম সুরে।

২৪।
তোমার তুমি
আমার নও মনে
উথাল ঊর্মি।

২৫।
ভোটের আগে
শত ইশতেহার
দেওয়া লাগে।

২৬।
ভোটের পরে
জনতার সম্পদ
নিজের ঘরে।

২৭।
কথা দিলেই
রাখতে হবে কথা
এ নীতি নেই।

২৮।
বিরোধী দল
হেনতেন করেছে
নাড়ছে কল।

২৯।
গীবত গায়
স্বার্থের প্রয়োজনে
গিলে যা পায়।

৩০।
ঘুম ধরেছে
তবু জাগার ইচ্ছা
ঘুম হেরেছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।