হাইকু-(৩১-৪০)
- কাজী ফাতেমা ছবি ২৪-০৪-২০২৪

৩১।
তোমার সঙ্গে
কথা বলতে চাই
হাজার ঢঙ্গে।

৩২।
তোমার জন্য
হতাশায় কাটাই
বুকটা শূণ্য।

৩৩।
কি বুঝো বলো?
ভালবাসা বুঝোনা!
উলটা চলো।

৩৪।
তুমি আমাতে
থাকোনা শুধু মন
ভাঙ্গো আঘাতে।

৩৫।
কেমন করে
চলে গেলে যে দূরে
অশ্রু যে ঝরে।

৩৬।
ভালবাসাতে
মুহুর্তগুলো জ্বলে
আলো আশাতে।

৩৭।
সময়গুলো
তীব্র বেগে যায়রে
উড়িয়ে ধূলো।

৩৮।
বুঝলে নাতো
ভালবাসার ক্ষণ
করলে তেতো।

৩৯।
এ আশাহত
কষ্ট রক্তক্ষরণে
করলে ক্ষত।

৪০।
উজার করে
ভালবাস আমায়
বুকেতে ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।