ক্ষমা করো হে পরোয়ার দিগার…… (হাইকু)
- কাজী ফাতেমা ছবি ২৬-০৪-২০২৪

তারিখ: ০৫/০৫/২০১৫

ভু-কম্প সত্য
হঠাৎ আসে ধেয়ে
কাঁপিয়ে মর্ত্য।

পায়ের তলা
কেঁপে উঠে সহসা
নিশ্চল চলা।

পাপের ঘাটে
এসে ভুমিকম্পটা
নিরবে হাঁটে।

পাপের খাতা
পূর্ণ হলে, ভু-কম্প
দেয় যে যাতা।

ভয়টা নাই
মনের মাঝে হায়
কোথায় যাই

আঁধারে মন
পড়ে থাকে ইহতে
অস্থির ক্ষণ।

পরকালের
চিন্তা কভু আসেনা
পথ ভুলের।

ক্ষমা করো হে
পরোয়ার দিগার
মন যে কহে।

গুনাহ সব
মাফ করে দাও হে
আমার রব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।