ছায়াবৃতা
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

তোমার ছায়ায় আমার দেহ আবৃত
আমি অকৃতজ্ঞ নই;
আমায় ভাবো, বুঝে নাও আমায়,
আমি অকৃতজ্ঞ নই;
তোমার ছায়ায় আমার দেহ আবৃত ।
বিধ্বংসী নই আমি,
অহম আমায় আজও ছুতে পারেনি,
তোমার ছায়া আর আমার সাধনা
তবে বিধ্বংসী নই আমি,
যতটা তোমায় ভালোবাসি ।
তোমার সকল প্রণয়ে আমার বিচরণ
তোমার দৃঢ়তার অভিনয়,
আমার দীর্ঘশ্বাস;নিঃস্ব
আমি ডাকিনি তোমায় নীরবে,
আমায় ভাবো, বুঝে নাও আমায়
আমি অকৃতজ্ঞ নই ।
আমার নিরাশার আলো
যেনো তোমার আলেয়ার দান,
তবুও সে যেনো আমার ভোগের সম্পত্তি নয়;
পবিএ আকাঙ্খার সম্পদ সম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।