প্রধান অতিথি
- রুদ্র রহমান ২৬-০৪-২০২৪

তোমার সুখের সময়ে আমাকে
না 'পেলেও কষ্টের সময়ে তুমি
আমার অস্তিত্ব খুঁজে পাবে ।
আমার কষ্টের জগতে তোমার
জায়গা না 'হলেও, সুখের জগতে
তুমিই বন্ধু প্রধান অতিথি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।