নক্ষত্রের বদনে চেয়ে
- রুদ্র রহমান ১৮-০৪-২০২৪

আমার চেয়ে সুখী-
নেই এ পৃথিবীর আনাচকানাচে।
আজকের জন্য এ পৃথিবী
আমার জন্য লিখিত,
পৃথিবী তুমি কতটা বৈচিত্রময় -
ভালবাসার সেতুবন্ধনে সবাইকে
দাঁড় করাও একই সমান্তরালে,
সত্যিই, নেই কোন অভিযোগ,
সকল কিছু ভুলে গেলাম -
নক্ষত্রের বদনে চেয়ে ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।