তরবারির চিকন রশ্মিতে
- রুদ্র রহমান ২৫-০৪-২০২৪

পাপী চক্ষু দেখতে দেখতে -
ক্লান্ত আমার পিঠের বোঝা,
চোখকে বলি তাকাস না,
ওরা খারাপ জিনের অধিনায়ক -
তবুও, তৃতীয় চক্ষু বলে ওঠে,
তুমি ওদের পাশে না এলে
কে আসবে ওদের সুধরাতে -
সমাজের দিকে তাকিয়ে নিজেকে
বলি দেই তরবারির চিকন রশ্মিতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।